যশোরে বঙ্গবন্ধু স্মৃতি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

যশোরে বঙ্গবন্ধু স্মৃতি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


নাফি উজ জামান পিয়াল, যশোর প্রতিনিধি : যশোর সদর উপজেলার এসিএল ফাউন্ডেশনের উদ্যোগে আজ শুক্রবার ( ১৮/১২/২০২০) সকালে থেকে অসহায় ও দুস্থদের স্বাস্থ্য সেবা প্রদানের জন্য যশোরে বঙ্গবন্ধু স্মৃতি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এসিএল ফাউন্ডেশনের খড়কীস্থ নিজেস্ব প্রাঙ্গনে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সরকারী এম এম কলেজের বাংলা বিভাগের সাবেক প্রফেসর ড. মো: মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি লেন যশোর শিক্ষার্বোডের অবসরপ্রাপ্ত প্রধান মূল্যায়ন অফিসার মো: শফিকুজ্জামান, দৈনিক প্রতিদিনের কথার র্বাতা সম্পাদক এইচ. আর তুহনি, বীরমুক্তিযোদ্ধা অনান্য অতিথিবৃন্দ।


অনুষ্ঠানে সভাপতিত্ব করনে এসিএল ফাউন্ডশেনরে প্রধান উপদষ্টো ও বশিষ্টি ক্রীড়াবদি এ এফ এম আনজরি। অনুষ্ঠান পরচিালনা করনে ফাউন্ডেশনের পরিচালক অহিদুল ইসলাম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিএল ফাউন্ডেশনের সহ সভাপতি নাজমুল ইসলাম, দায়িত্ব প্রধান শোভা আক্তার রিয়া, নাসিমা আক্তার, রাজু আহমেদ , মিম আক্তার, মিলি আক্তার, সাগর আলী স্বপনসহ অনান্য সদস্যবৃন্দ।
মেডিকেল ক্যাম্পে ৬টি গ্রামের প্রায় ৬০০ জন মানুষকে এই সেবা প্রদান করে ফিটব্যাক ফিজিওকেয়ার নামের একটি মেডিকেল টিম। সবোগুলোর মধ্যে ডায়াবটেসি পরীক্ষা, মা ও শিশুদের বিষয়ে ডাক্তারি পরার্মশ, ফিজিও থেরাপী চিকিৎসা, মেডিসিন বিষয়ক ব্যবস্থাপত্র প্রদান।

আপনি আরও পড়তে পারেন